October 25, 2024, 8:17 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

গাজীপুর জেলার শ্রীপুর হতে ৩৬ কেজি গাঁজাসহ ০১ জন কুখ্যাত মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১

মাদকাসক্তি একটি বহুমাত্রিক সামাজিক সমস্যা। এ সমস্যা ক্রমশঃ বিস্তৃত হচ্ছে ব্যক্তি হতে পরিবার, পরিবার হতে সমাজে, সমাজ হতে রাষ্ট্রে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমান দেশী/বিদেশী অবৈধ মাদক (ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা, হেরোইন দেশি/ বিদেশী মদ, বিয়ার) উদ্ধার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখ র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ময়মনসিংহ জেলা হতে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ গাঁজা বহণ করে গাজীপুরের দিকে আসছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি অদ্য ০৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখ আনুমানিক রাত ০২৩০ ঘটিকায় গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন কাওরাইদ সোনাব গ্রামস্থ কফিল উদ্দিনের পানের দোকানের সামনে কাওরাইদ টু জৈনা বাজার রাস্তার উপর অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ নাজিম উদ্দিন (৩৪), পিতা-আব্দুর রাজ্জাক, জেলা-গাজীপুর’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীর নিকট হতে ৩৬ কেজি গাঁজা, ০১ টি মোবাইল ফোন এবং নগদ ৪৫০/- টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ জেলার সীমান্ত এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে গাজীপুরের আশপাশ এলাকায় পাইকারী মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন